মঙ্গলবার, ০২ জানু ২০১৮ ০৬:০১ ঘণ্টা

বানিয়াচংয়ে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালিতে পুলিশের বাধা

Share Button

বানিয়াচংয়ে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালিতে পুলিশের বাধা

বানিয়াচংয়ে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে উপজেলা ছাত্রদলের আয়োজনে আনন্দ র‌্যালিতে বাধা প্রদান করেছে পুলিশ। বাধার ফলে বেশি দুর এগোতে পারেনি র‌্যালিটি।

মঙ্গলবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় বানিয়াচং সাগরদীঘির পশ্চিম পাড়ে আনন্দ র‌্যালি দেয়ার জন্য একত্রিত হতে থাকে উপজেলা ছাত্রদলের নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতৃবৃন্দরা।

পরে আনন্দ র‌্যালি বের করলে বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার তিন রাস্তার মোড়ের কাছে আসা মাত্রই বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের নেতৃত্বে একদল পুলিশ র‌্যালিটি আটকিয়ে দেন। কার্যত পুলিশের এই মারমুখী অবস্থানের ফলে র‌্যালি শেষ করতে বাধ্য হন নেতারা। এক পর্যায়ে পুলিশের বাধার ফলে সেখানেই র‌্যালি শেষ করে সংক্ষিপ্ত সভায় মিলিত হয় ছাত্রদলের নেতাকর্মীরা।

সেখানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এড. মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোবাশ্বির আহমেদ মজনুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে সকাল থেকেই গ্যানিংগঞ্জ বাজারের আশেপাশে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নেন। র‌্যালিতে উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা ছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রদল, যুবদল ও বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।