সোমবার, ০৬ নভে ২০১৭ ১১:১১ ঘণ্টা

প্লেনের মধ্যে স্বামীর মোবাইল খুলে এটাই দেখতে পেলেনে স্ত্রী, অতপর..

Share Button

প্লেনের মধ্যে স্বামীর মোবাইল খুলে এটাই দেখতে পেলেনে স্ত্রী, অতপর..

এক্সক্লুসিভ ডেস্ক :   স্ত্রীর রাগ সপ্তমে চড়লে কত দূর কী হতে পারে তার কোনও আন্দাজ আছে? উড়ন্ত বিমান পর্যন্ত জরুরি অবতরণ করতে পারে! আজ্ঞে হ্যাঁ, ঠিক তেমনটাই ঘটেছে।

বিমানে এক মহিলা জানতে পারেন, তাঁর স্বামীর সঙ্গে অন্য কোনও মহিলার সম্পর্ক রয়েছে। প্লেনের মধ্যে স্বামীর মোবাইল খুলে এটাই দেখতে পেলেনে স্ত্রী।  ব্যাস! তারপর এমন গোলমাল শুরু করলেন ‌যে বিমানের অভিমুখ ঘুরিয়ে শেষপ‌র্যন্ত জরুরি অবতরণ করাতে হল।

রবিবার দোহা থেকে বালি ‌যাচ্ছিল কাতার এয়ারওয়েজের একটি বিমান। সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী, বিমানে এক ইরানি মহিলা তাঁর ঘুমন্ত স্বামীর ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করে তাঁর মোবাইল খুলে ফেলেন। আর তারপরই বুঝতে পারেন যে তাঁর স্বামীর সঙ্গে অন্য এক মহিলার সম্পর্ক রয়েছে।

ব্যাস, এরপর সেই মহিলাকে আর দেখে কে! স্বামীর কীর্তি জানাতে পেরেই তুমুল চিৎকার জুড়ে দেন ওই মহিলা। স্বামী অনেক বোঝানোর চেষ্টা করলেও কোনওভাবেই শান্ত করা ‌যায়নি তাঁকে। এরমধ্যে আবার একটু নেশাও করে ফেলেছিলেন ওই মহিলা।

ঝগড়া মেটাতে শেষে এগিয়ে আসেন বিমান সেবিকারা। তাঁদের কথাও কানেই তোলেননি রাগে আগুন ওই মহিলা। পরিস্থিতি বেগতিক দেখে অবশেষে বিমানটিকে চেন্নাই বিমান বন্দরে জরুরি অবতরণ করান বিমানচালক। সেখানেই ওই মহিলা, তাঁর স্বামী ও সন্তানকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। পরে তাদের কুয়ালালামপুরের বিমানে তুলে দেওয়া হয়।  –জিনিউজ