শনিবার, ১২ আগ ২০১৭ ০৬:০৮ ঘণ্টা

‘পুলিশ’ স্টিকার লাগিয়ে মাদক পাচার, আটক ৩

Share Button

‘পুলিশ’ স্টিকার লাগিয়ে মাদক পাচার, আটক ৩

কক্সবাজারে জিপে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে প্রতারণার দায়ের একটি গাড়ি জব্দ করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

জব্দ করা হয়েছে ফেনসিডিল, নগদ ১০ লাখ টাকা এবং কয়েকটি মোবাইলফোনও।
শনিবার ভোর সোয়া ৪টার দিকে কক্সবাজার শহরের প্রবেশদ্বার লিংক রোড এলাকায় এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন ফরিদপুর সদরের আলীপুর খা পাড়ার মোশারফ হোসেনের ছেলে মো. সাকির হোসেন সোহেল (৩১), রাজবাড়ির গোয়ালন্দ থানার জোয়ানমোল্লা পাড়ার বিশ্বনাথ ভক্তের ছেলে হরেকৃষ্ণ ভক্ত (২৬) এবং একই উপজেলার আড়তপট্টি এলাকার আলাউদ্দিনের ছেলে মো. জুয়েল রানা (৩১)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প অধিনায়ক মেজর রুহুল আমিন জানান, শনিবার ভোর সোয়া ৪টার দিকে কক্সবাজার সদরের লিংক রোড এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করেন র‌্যাব সদস্যরা।

পুলিশের মনোগ্রাম লাগানো একটি সিআরভি জিপ (ঢাকা মেট্রো ব-১১-৪৩০৯) ওই  চেকপোস্ট অতিক্রম করছিল। গাড়িতে থাকা লোকজনের আচরণ সন্দেহজনক মনে হলে গাড়িতে তল্লাশি চালানো হয়।

এতে ২ বোতল   ফেনসিডিল, ৬টি পুলিশ লেখা স্টিকার, ৪টি পুলিশ মনোগ্রাম, নগদ ১০ লাখ টাকা, ৫টি  মোবাইল ও ৯টি সিম জব্দ করা হয়।

আটকৃতরা জানায়, আইশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জিপে সামনের গ্লাসে পুলিশ স্টিকার লাগিয়ে বিভিন্ন সময় কক্সবাজারের মাদক চক্রের কাছ থেকে নেয়া ইয়াবাসহ নানা ধরণের মাদক ওই দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

তাদের বিরুদ্ধে মামলা করে জব্দকৃত মালামালসহ কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

কক্সবাজার থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে তাদের রিমান্ড আবেদন করা হবে।