সোমবার, ১৭ জুলা ২০১৭ ০১:০৭ ঘণ্টা

বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত, সড়ক অবরোধ

Share Button

বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত, সড়ক অবরোধ

যশোর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে বটতলা মসজিদ মোড়ে বাসের ধাক্কায় হাসান আলী (৩৫) নামের একজন ভ্যানচালকের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় উত্তেজিত জনতা রাস্তায় ব্যারিকেড দিয়ে বিক্ষোভ করেছে। ফলে রাস্তার দু’পাশে যানজটের সৃষ্টি হয়। প্রায় ৪ ঘণ্টা পর সকাল সাড়ে ১১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।  যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল বাসার এ তথ্য জানান।
আবুল বাসার জানান, ‘ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’
নিহত হাসান আলী শহরের শংকরপুর টার্মিনাল এলাকার মোজাহার আলীর ছেলে।
উত্তেজিত জনতার রাস্তায় ব্যারিকেডের কারণে যানজট। ছবি-প্রতিনিধিপ্রতাক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে হাসান আলী রাস্তার বাম পাশে দাঁড়িয়ে তার ভ্যানের চেইন তুলছিলেন। ওই সময় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সাতক্ষীরামুখী একটি বাস (খুলনা-ব ১০৯৭) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে হাসান আলী ঘটনাস্থলেই প্রাণ হারান। ঘটনার পর বাস ফেলে তার চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
খবর পেয়ে যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল বাসার ঘটনাস্থলে যান। তিনি বলেন, ‘উত্তেজিত জনতা ঘটনাস্থলে একটি স্পিড ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ করে। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’