সোমবার, ০৬ মার্চ ২০১৭ ০৪:০৩ ঘণ্টা

প্রয়াত ছাত্রলীগ নেতা নজরুলের পরিবারের পাশে জাকির

Share Button

প্রয়াত ছাত্রলীগ নেতা নজরুলের পরিবারের পাশে জাকির

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সন্তান প্রয়াত নজরুল ইসলামের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজখবর নিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

রবিবার কমলগঞ্জে মৌলভীবাজার জেলার আওতাধীন কমলগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন শেষে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে জাকির হোসাইন প্রয়াত নজরুলের বাসায় যান এবং তার পিতামাতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পরে তারা নজরুল ইসলামের কবর জিয়ারত করেন এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি সাকিব হাসান সুইম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়, ধর্ম বিষয়ক সম্পাদক খায়ের উদ্দিন চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, উপ-দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম ও বুয়েট ছাত্রলীগের সভাপতি শুভ্র জ্যোতি টীকাদার, সদস্য সাইফুল ইসলাম ছফু, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বরুন কান্তি, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সানোয়ার হোসেনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মী।

এরআগে কমলগঞ্জে সম্মেলনে প্রয়াত নজরুল ইসলামকে নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।