প্রচ্ছদ

৮০০ সন্তানের পিতা হয়েছেন তিনি!

প্রকাশিত হয়েছে : ১২:৩৮:৫২,অপরাহ্ন ২৮ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

একটা সময় ছিল ১৪-১৫ জন সন্তানের পিতা হতেন অনেক পুরুষই। কিন্তু তাই বলে ৮০০ ছেলে-মেয়ের পিতা হলেন তিনি! আপাতদৃষ্টিতে অসম্ভব এই কাজটি সম্ভব করে দেখিয়েছেন ব্রিটেনের সিমন ওয়াটসন নামে এক পুরুষ। তিনি দাবি করেন, প্রায় ৮০০ সন্তানের পিতা হয়েছেন তিনি। তবে তার কথা যে একেবারে অযোক্তিক তাও নয়, যেহেতু তিনি পেশাদার স্পার্ম ডোনার। জানা যায়, যে সব নারীরা মা হতে চাইছেন। কিন্তু কোন পুরুষ সঙ্গীর কাছ থেকে পাচ্ছেন না উপযুক্ত সহযোগিতা। সে সব নারীদের বীর্য প্রদান করে গর্ভধারণে সহায়তা করাই হল সিমনের কাজ।

৪১ বছর বয়সি সিমন বিগত ১৬ বছর ধরে স্পার্ম ডোনারের কাজ করে আসছেন। সন্তানহীন নারীদের সন্তানাকাঙ্ক্ষা পূরণের মতো কোন মহৎ আদর্শ থেকে এই পেশায় তিনি আসেননি বলেও জানিয়েছেন সিমন। তিনি জানান, ২৫ বছর বয়সে যখন তিনি প্রথম এই কাজ শুরু করেন, তখন মূলত অর্থের আকর্ষণেই এসেছিলেন। তারপর এই কাজেই তার মন বসে যায়। বর্তমানে প্রায় চার হাজার টাকা বিক্রি হয় সিমনের এক বোতল বীর্য। এখন সামাজিক যোগাযোগের মাধ্যমেও তিনি প্রসারিত করে যাচ্ছেন নিজের ব্যবসা। ইংল্যান্ডের বাইরে তাইওয়ান থেকে পোল্যান্ড, স্পেন থেকে আয়ারল্যান্ডে ছড়িয়ে পরেছে সিমনের বীর্য থেকে জন্ম নেওয়া সন্তানেরা।

তিনি জানান,সন্তানদের অধিকাংশকেই জীবনে কখনো নিজের চোখে দেখেননি তিনি। কিন্তু তাতে বা কী যায় আসে! নিঃসন্তানদের মুখে হাসি ফুটিয়ে যাচ্ছেন এই মহান পুরুষ। সূত্র: এবেলা।

 

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com