প্রচ্ছদ

তাহিরপুরে হুন্ডি ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত হয়েছে : ২:৪০:১৩,অপরাহ্ন ০২ নভেম্বর ২০১৬ | সংবাদটি ১০৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরের বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট থেকে জামায়াত নেতা ও হুন্ডি ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত’র নাম পল্লী চিকিৎসক ডা. মো. আবদুল হাকিম ওরফে হেকিম।

তিনি উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের বড়ছড়া শুল্ক ষ্টেশনের বড়ছড়া গ্রামের মো. ইসলাম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার বড়ছড়ার কয়লা ব্যবসায়ী , পল্লী চিকিৎসক আবদুল হাকিম বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় সরকার বিরোধী কর্মকান্ডে সক্রিয় হওয়ার জন্য জামায়াত শিবিরের নেতাকর্মীদেও নিয়ে গোপন বৈঠক করে আসছিলেন।

মঙ্গলবার গোপন বৈঠক থেকে ফেরার পর উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাটের চাল পট্রির হাজি আবদুল কুদুছ্ছের মালিকানাদীন মালিকানাধীন মক্কা টাওয়ারের জাকিয়া ফ্যাশন থেকে সন্ধা সাড়ে ৭টায় হাকিমকে থানার এসআই মুহিত গ্রেফতার করেন। মক্কা টাওয়ারের জাকিয়া ফ্যাশন হাকিমের মালিকানাধীন একটি গ্রার্মেন্টস ব্যবসার প্রতিষ্ঠান।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর রাতে  এ প্রতিবেদকের নিকট হাকিমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, পল্লী চিকিৎসা সহ হুন্ডি ও বিভিন্ন ব্যবসার আড়ালে দ্বীর্ঘদিন ধরেই হাকিম সরকার বিরোধী কর্মকান্ডে জামায়ত শিবিরের নেতাকর্মীদের সংগঠিত করে গোপন বৈঠক করে আসছিলো,তার বিরুদ্ধে ইতিপুর্বে থানায় ভারতীয় মুদ্রা (হুন্ডি)’র মামলা রয়েছে।