প্রচ্ছদ

তাহিরপুরে দু’গরু চোরকে গণপিটুনি

প্রকাশিত হয়েছে : ৬:২১:৩৯,অপরাহ্ন ২৮ অক্টোবর ২০১৬ | সংবাদটি ৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে দু’গরু চোরকে এলাকাবাসী গণপিটুনি দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে।

গণপিটুরি শিকার দু’চোর হলো, উপজেলার বড়দল উওর ইউনিয়নের ব্রাম্মণগাঁও টেটিয়া পাড়ার উমেদ আলীর ছেলে সুরুজ মিয়া (৪৫) ও পার্শ্ববর্তী পুরানঘাট গ্রামের জামাল উদ্দিনের ছেলে শাহজাহান (২৪)।

উপজেলার টেটিয়াপাড়া থেকে ওই দু’চোরকে আটক করে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগীতায় বৃহস্পতিবার রাতে তাদেরকে থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

উপজেলার বড়দল উওর ইউনিয়ন পরিষদ কার্যালয় সুত্রে জানা যায়, উপজেলার ওলিপুর বাগগাঁও গ্রামের হযরত আলী নামের এক গৃহস্থের গোয়ালঘর থেকে ১৫ দিন পুর্বে প্রায় ৭০ হাজার টাকা মুল্যের দু’টি গরু চুরি করে নিয়ে যায়। উপজেলার পুরানঘাট গ্রামের শাহজাহান ও টেটিয়াপাড়ার সুরুজ আলীর হেফাজত থেকে স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় বৃহস্পতিবার সন্ধায় একটি চুরির গরু উদ্ধার করা হয়।

ইউপি চেয়ারম্যান আবুল কাসেম ও ইউপি সদস্য আবু তাহের জানান, ধৃত দু’চোর পার্শ্ববর্তী ব্রাম্মণগাঁও গ্রামের মৃত চাঁন মিয়া ছেলে   গরুর  (পাইকার) ব্যবসায়ী কাদির ও জব্বারের নিকট বিভিন্ন সময় গরু চুরি করে অল্প মুল্যে বিক্রয় করত। এর আগেও ওই দু’চোর পৈলনপুর গ্রামের মৃত লাল মিয়া ছেলে আবদুল হান্নানের আরো একটি গরু চুরি করে নিয়ে যায়।

থানার এসআই (উপ-পরিদর্শক) মুহিত মিয়া জানান, ধৃত চোরদের বিরুদ্ধে রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে।