শুক্রবার, ২৪ জুন ২০১৬ ০৩:০৬ ঘণ্টা

প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার বিসিপিএম’র

Share Button

প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার বিসিপিএম’র

শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া : প্রবাসীদের কল্যাণে কাজ করা ও শ্রমিকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়া (বিসিপিএম)। বৃহস্পতিবার কুয়ালালামপুরের বুকিতবিনতাং রসনা বিলাস রেষ্টুরেন্টে বিসিপিএম-এর উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রবাসী সাংবাদিক নেতারা এ অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোচনা সভায় সাংবাদিক নেতারা বলেন, মালয়েশিয়ায় অবৈধভাবে বসবাসরত শ্রমিকদের অনেকেই গ্রেফতার হয়ে বছরের পর বছর জেল খাটছেন। সাজা ভোগ করেও টিকেটের অর্থের অভাবে দেশে যেতে পারছেন না। মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ দূতাবাস, বিত্তবান প্রবাসী ও সাধারণ প্রবাসীদের সহযোগিতায় তাদের দ্রুত দেশে পাঠানোর আহবান জানান প্রবাসী সাংবাদিকরা।

বিসিপিএম-এর সভাপতি এস.এম. রহমান পারভেজের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি আহমাদুল কবিরের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক প্রবাসী কন্ঠের সম্পাদক গৌতম রায়।

ইফতার ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কমিউনিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক বশির আহমেদ ফারুক, সহসভাপতি আমিনুল ইসলাম রতন, মোস্তফা ইমরান রাজু, রফিকুল ইসলাম রফিক, যুগ্ন সাধারন সম্পাদক কায়সার হামিদ হান্নান, সহসাধারন সম্পাদক জহিরুল ইসলাম হিরন, অর্থ সম্পাদক রফিক আহমদ খান, দফতর সম্পাদক শামছুজ্জামান নাঈম, প্রচার সম্পাদক খন্দকার মস্তাক আহমদ রয়েল, সহ দফতর সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, আরবিনা ইমরান, সদস্য আলা উদ্দিন সিদ্দিকী, শওকত হোসেন জনি, আব্দুল কাদের, এএইচ আল হেলালী, শাহরিয়ার তারেক প্রমূখ।

আলোচনা সভা শেষে ইফতারের আগে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর এবং প্রবাসীদের সুখ-শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কমিউনিটি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শামচুজ্জামান নাইম।