শনিবার, ২৪ অক্টো ২০১৫ ০৯:১০ ঘণ্টা

যারা এ বছরের শ্রেষ্ঠ ১০ সুন্দরী

Share Button

যারা এ বছরের শ্রেষ্ঠ ১০ সুন্দরী

5সৌন্দর্যের সংজ্ঞা একেকজনের কাছে একেকরকম। আর তাই শ্রেষ্ঠ সুন্দরীদের তালিকা করা সত্যিই কঠিন। অবশ্য সুন্দরের পূজারীদের ভোটে নির্বাচিত হলে সেখানে প্রশ্নবাণ থাকে না। আর এই ‘কিন্তু’ ছাড়া সুন্দরীর তালিকা জরিপের মাধ্যমে প্রকাশ করেছে করেছে অনলাইন রেটিং ওয়েবসাইট আইএমডিবি। এ বছরের সেরা ১০ সুন্দরী কারা জানেন? এক পলকে জেনে নিন-
সেইলিন উডলি: মার্কিন অভিনেত্রী সেইলিন উডলি আছেন তালিকার এক নাম্বরে। ২৪ বছর বয়সি এই সুন্দরীর উচ্চতা পাঁচ ফুট আট ইঞ্চি। তিনি ‘ডাইভারজেন্ট’ ছবিতে অভিনয় করে আলোড়ন তুলেছেন।
জেনিফার লোপেজ: মার্কিন অভিনেত্রী ও পপ গায়িকা জেনিফার লোপেজকে চেনেন না, এমন কাউকে খুঁজে পাওয়া কঠিন। আইএমডিবি তাকে উল্লেখ করেছে ‘আউট অফ সাইট’ এর অভিনেত্রী হিসেবে। লোপেজের বয়স এখন ৪৬ বছর।
দীপিকা পাড়ুকোন: বলিউড তারকা দীপিকা পাডুকোনের জন্ম ডেনমার্কের কোপেনহেগেনে। মডেলিং ক্যারিয়ার থেকে ফিল্মি ক্যারিয়ার শুরু করেন বলিউড কিং খান শাহরুখের হাত ধরে। তারপর আর পিছে ফিরে তাকাননি তিনি।
ক্যান্ডিস সোয়ানপয়েল: মডেল হিসেবে জগৎ জোড়া খ্যাতি তার। ভিক্টোরিয়াস সিক্রেট ফ্যাশন শো’র এক পরিচিত মুখ তিনি।
এমা ওয়াটসন: হ্যারি পটার সিরিজের ছোট্ট হারমায়নিকে চেনেন না, এমন কেউ কি আছেন? তিনি এখন সফল অভিনেত্রী, লেখাপড়ার দিকেও তার পূর্ণ মনোযোগ। এতো কম বয়সেই সমাজ সেবায় গুরুত্বপূর্ণ নাম এমা। গোপনে একবার বাংলাদেশও ঘুরে গিয়েছেন তিনি।
গাল গেডোট: ইসরায়েলি অভিনেত্রী এবং মডেল গাল গেডোট রয়েছেন তালিকার ছয় নাম্বরে। ২০০৪ সালে ‘মিস ইসরায়েল’ খেতাবজয়ী এই সুন্দরী আলোচনায় এসেছেন ‘ফাস্ট এন্ড ফিউরাস ৬’ ছবিতে অভিনয়ের মাধ্যমে।
টেইলর সুইফট: সঙ্গীত তারকা টেইলর সুইফট এখন গোটা বিশ্ব মাতাচ্ছেন তার গান দিয়ে। ২০১০ সালে মাত্র ২০ বছর বয়সে ‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ জয় করে রেকর্ড গড়েছিলেন তিনি।
কেট আপটন: মডেল হিসেবে পরিচিত মুখ কেট আপটন। তবে রূপালী পর্দায় লাস্যময়ী ছিলেন বরাবরই। সম্প্রতি ‘গেমস অফ ওয়ার’ এর প্রচারণায় দেখা গেছে তাকে৷
প্রিয়াঙ্কা চোপড়া: বিশ্বসুন্দরীর খেতাব জয়ী প্রিয়াঙ্কার বলিউড ক্যারিয়ার নিয়ে সংশয় প্রকাশের কিছু নেই। উপরন্তু হলিউডেও তিনি জনপ্রিয়। আবার অভিনয়ের বাইরে আন্তর্জাতিক অঙ্গনে গায়িকা হিসেবেও স্বীকৃত তিনি।
শাকিরা: ল্যাটিন পপ সংগীত শিল্পী শাকিরা এখনও সমান জনপ্রিয়। আইএমডিবির তালিকায় দশ নম্বরে আছেন তিনি।