প্রচ্ছদ

সিলেট-১ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন ছহুল হোসেইনও

প্রকাশিত হয়েছে : ১০:২৬:০৫,অপরাহ্ন ০৯ নভেম্বর ২০১৮ | সংবাদটি ৬ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইন। শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে দলীয় সভাপতির ধানমণ্ডির কার্যালয় থেকে ছহুল হোসেইনের পক্ষে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেন তার পরিবারের সদস্যরা।

এরআগে এই আসনের জন্য দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন এখানকার বর্তমান সাংসদ ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মুহিতের অনুজ, সাবেক রাষ্ট্রদূত একে আবুল মোমেনও সিলেট-১ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানা গেছে।

ছহুল হোসেনের মনোনয়ন পত্র সংগ্রহের পর সিসিকের ১৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ছহুল হোসাইনের ভাতিজা দিলওয়ার হোসেইন সজীব জানান, ছহুল হোসাইন জনগণের জন্য কাজ করতে আগ্রহী। এ কারণে তিনি নিজ এলাকার মানুষের উন্নয়ন নিয়ে ভাবছেন। আর এই ভাবনা থেকে তিনি ভোটের মাধ্যমে রাজনীতিতে নামতে চান।

সিলেট-১ থেকে নির্বাচনে প্রস্তুত আছেন উল্লেখ করে সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইন বলেন, দেশে-বিদেশে অবস্থানরত শুভাকাঙ্খী এবং তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের অনুরোধে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। দেশের হয়ে, দেশের জনগণের হয়ে কাজ করতে আগ্রহী। আর এজন্যই আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। জাতির জনক বঙ্গবন্ধুকন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমাকে এই আসনে মনোনয়ন দিলে আমি নির্বাচন করতে প্রস্তুত।

সাবেক আইন সচিব ছহুল হোসেন ২০০৭ সালে নির্বাচন কমিশনার হিসেবে নিযুক্ত হন। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ডিন হিসেবে কর্মরত রয়েছেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com