প্রচ্ছদ

গোলাপগঞ্জে নাশকতা মামলায় জামায়াতের ৩ নেতাকর্মী আটক

প্রকাশিত হয়েছে : ৬:০৫:৫১,অপরাহ্ন ০৯ নভেম্বর ২০১৮ | সংবাদটি ২ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেটের গোলাপগঞ্জে নাশকতার মামলায় পৃথক অভিযানে জামায়াতের ৩ জন নেতা কর্মীকে আটক করেছে থানা ও ডিবি পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার আমুড়া ইউপির সুন্দিশাইল গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন (৪০), মনছুর আহমদ (৩০)। ফুলবাড়ী ইউপির হেতিমগঞ্জ জায়ফরপুর গ্রামের মৃত আব্দুস ছত্তারের ছেলে জুনেদ আহমদ (৩১)।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৮ নভেম্বর) ভোরে এসআই হেলাল আহমদ একদল পুলিশ নিয়ে উপজেলার আমুড়া ইউপির সুন্দিশাইল গ্রামে অভিযান চালিয়ে নিজাম উদ্দিন (৪০), মনছুর আহমদ (৩০) কে নিজ বাড়ী থেকে আটক করেন। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের দুই ভাইকে নাশকতা মামলায় আটক করার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ওইদিন বিকেলে উপজেলার হেতিমগঞ্জ বাজার থেকে জুনেদ আহমদ (৩১) কে আটক করে ডিবি পুলিশ। ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলাম একদল পুলিশ নিয়ে তার নিজ দোকান জুনেদ ফার্মেসী থেকে তাকে আটক করেন।

জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, জুনেদ আহমদকে নাশকতা মামলায় আটকের পর গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com