প্রচ্ছদ

গোয়াইনঘাটে গৃহবধু খুন, সতিনসহ আটক ২

প্রকাশিত হয়েছে : ১১:২২:২২,অপরাহ্ন ০৮ নভেম্বর ২০১৮ | সংবাদটি ১১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেটের গোয়াইনঘাটে মোবাইলফোনে কথা কাটাকাটির জের ধরে মনোয়ারা বেগম নামের এক গৃহবধু খুনের অভিযোগ পাওয়া গেছে। শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হতে পারে বলে ধারনা পুলিশের।

হত্যাকান্ডের শিকার মনোয়ারা বেগম উপজেলার ৮নং তোয়াকুল ইউনিয়নের পাইকরাজ গ্রামের আব্দুল মতিনের স্ত্রী। বুধবার দিবাগত রাত ৯টায় পাইকরাজ গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই চিকিৎসার জন্য মনোয়ারা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের সতিন সাহেনা বেগম ও তার মেয়ে সুলতানা বেগমকে আটক করেছে পুলিশ।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্র সুত্রে জানা যায়, নিহত মনোয়ারা বেগমের সাথে মোবাইল ফোনে কথা বলা নিয়ে তার সতিন সাহেনার কথা কাটাকাটি হয়। এর জের ধরে তাকে বেধম মারপিট করে আহত করা হয়। ঘটনার পর চিকিৎসার জন্য মনোয়ারা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রজিউল্লাহ খান, এসআই আব্দুল বাসেতসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল জানান, গৃহবধু খুনের খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com