প্রচ্ছদ

সংস্কার কাজ বিলম্বের পেছনে প্রতিপক্ষের হাত রয়েছে: এমপি কয়েছ

প্রকাশিত হয়েছে : ১০:১৮:৩৫,অপরাহ্ন ০৭ নভেম্বর ২০১৮ | সংবাদটি ১২ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেট সুলতানপুর সড়কের সংস্কার কাজে বিলম্বের পেছনে প্রতিপক্ষের হাত রয়েছে উল্লেখ করে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ বলেছেন, সিলেট সুলতানপুর সড়ক এতো দিনে কাজ হয়ে যেত। কিন্তু আমার প্রতিপক্ষ ঐ সড়কের ফাইল ও কাগজপত্র গায়েব করে রাখে। ওই পক্ষ যদি ফাইল গায়েব না করত, তাহলে এতো দিনে ঐ সড়কটি সংস্কার কাজ সম্পন্ন হয়ে যেত। তবে এ নভেম্বর মাসের শেষ সপ্তাহ বা ডিসেম্বর মাসের প্রথমদিকে সিলেট সুলতানপুর সড়কের কাজ শুরু হবে এবং কাজটিও হবে টেকসই। ১৮ ফুট প্রশস্ত এ সড়কটি নির্মাণ করতে সময় লাগবে ২ বছর।

বুধবার (৭ নভেম্বর) দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ৩ কোটি টাকা ব্যয়ে আইসিটি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উক্ত কথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি কয়েছ আরো বলেন, গত এক’শ বছরে সিলেটে যত উন্নয়ন হয়েছে। তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে। বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশকে নিয়ে গেছেন বিশ্বেও অনন্য উচ্চতায়। সরকার মানুষের পাঁচটি মৌলিক অধিকার পূরণ করেছে। এর বাইরে দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছে। এই বিদ্যুতের আওতায় দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জও আজ শতভাগ বিদ্যুৎ এর ফল ভোগ করছে। তাছাড়া বিগত ১০ বছরে সিলেট -৩ আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর এর ফল ভোগ করছেন সকল সাধারণ মানুষ।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু চৌধুরীর সভাপতিত্বে ও সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রেজাউল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা ৫ নং সিলাম ইউনিয়নের চেয়ারম্যান মো. ইকরাম হোসেন বখত, এসএমপি’র মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাইয়ুম চৌধুরী, চকের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সাবেক মেম্বার আব্দুল রহমান নুনু, সিলাম ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী মোদাব্বির হোসেন, হাজী সজ্জাদ হোসেন কাপ্তান, সাবেক মেম্বার শফিকুল ইসলাম, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ লাল রায়, সাংবাদিক জাহাঙ্গীর আলম মুশিক, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা মো. ফজলুল করিম হেলাল, প্রকৌশলী আব্দুর রব, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য রুহেল খন্দকার, শিক্ষক শাহিনুল কবির, ফেঞ্চুগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল মিন্টু, মোগলাবজার ইউপি মেম্বার সেলিম আহমদ, সিলাম ইউপি প্যানেল চেয়ারম্যান ও দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সদস্য ছাদিক আহমদ, সিলাম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নেছার আলী, সিলাম ইউপি মেম্বার ও প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল হান্নান, লালাবাজার যুবলীগ সভাপতি নিজাম উদ্দিন।

এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সহ-সভাপতি নাহিদ সুলতান পাশা, সাধারণ সম্পাদক ফারহান সাদিক, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ জুবেল আহমদ, যুবলীগ নেতা আবু হানিফ, হামজা ইসলাম, ফয়ছল আহমদ, শাহরিয়ার হাসান ইফতি, শেখ মারুফ, নয়ন আহমদ সহ প্রমুখ।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com