প্রচ্ছদ

ওসমানীনগরে কাজের মেয়েকে ধর্ষণের মামলায় যুক্তরাজ্য প্রবাসী আটক

প্রকাশিত হয়েছে : ৭:৪৩:২৯,অপরাহ্ন ০৫ নভেম্বর ২০১৮ | সংবাদটি ৩০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে কাজের মেয়েকে ধর্ষণের মামলায় যুক্তরাজ্য প্রবাসী নুনু মিয়া (৬০) নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যাক্তি গোয়ালাবাজার ইউপির ব্রাহ্মণগ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

জানা যায়, গ্রেফতারকৃত নুনু মিয়ার স্ত্রী লন্ডনে থাকার সুবাদে সাদীপুর ইউপির দক্ষিণ কালনীরচর গ্রামের মনর আলীর মেয়ে আমিনা বেগম (১৯) কে ৪ হাজার টাকা মাসিক বেতনে তার বাসায় কাজের মেয়ে হিসাবে রাখে।

এ সুবাদে অসহায় আমিনা বেগমকে বিবাহের প্রলোভন দিয়ে প্রতিনিয়ত ধর্ষণ করে এতে আমিনা বেগম ২ মাসের অন্তঃসত্তা হয়। এ নিয়ে এলাকায় নানা জল্পনা কল্পানা সৃষ্টি হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল থেকে ডাক্তারী সনদ সহ ধর্ষিতা আমিনা বেগম (১৯) গত ৪ নভেম্বর ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। মামলা নং- ০২। ধারা – (সংশোধনী/০৩) এর ৯(১) তৎসহ দঃ বিঃ ৩১১।

এতে মামলার তদন্তরত কর্মকর্তা এসআই/মোঃ মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ৫ নভেম্বর দুপুর ৩ টায় গোয়ালাবাজারস্থ তার নিজ বাসা খাজা ভিলা থেকে তাকে গ্রেফতার করেছে।

ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন- গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমের জেল হাজতে প্রেরনের প্রস্তুতি চলছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com