প্রচ্ছদ

ব্রাজিলে ফুটবলারের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে : ৮:০৪:১৯,অপরাহ্ন ৩০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ২২ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ব্রাজিলের ফুটবলার ড্যানিয়েল কোরেয়ারের গলাকাটা লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। ২৪ বছর বয়সী এই ফুটবলারের লাশ পারানার রাজধানী কিউরিটিবারের এক গ্রাম থেকে উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা তার যৌনাঙ্গ কেটে নেয়।

২০১৫ সালে ব্রাজিলের বৃহত্তম শহর সাও পাওলোর এফসিতে খেলেন এই মিডফিল্ডার। চলতি বছরেই ব্রাজিলের দ্বিতীয় বিভাগের দল সাও বেনতো ড্যানিয়েলকে দলে নেয়।

ব্রাজিলের এই ক্লাব ফুটবলারের লাশ উদ্ধারের বিষয়ে সাউদার্ন পারানার পুলিশ জানিয়েছে, কিউরিটিবার দক্ষিণ প্রান্তের একটি গ্রামীণ অঞ্চল থেকে ড্যানিয়েল কোরেয়ার মৃতদেহ উদ্ধার করা হয়। ব্লেড জাতীয় ধারালো অস্ত্র দিয়ে তার গলার প্রায় পুরোটাই কেটে ফেলা হয়েছে। তাছাড়া তার যৌনাঙ্গও কাটা ছিল। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

সম্ভাবনাময়ী এই ফুটবলারের মৃত্যুতে ব্রাজিল ফুটবলাঙ্গনে শোকে স্তব্ধ। শোক প্রকাশ করেছে তার দল সাও পাওলো এফসি। ড্যানিয়েল কোরেয়ার বর্তমান ক্লাব সাও বেনতো তার অকালমৃত্যুতে বিজ্ঞপ্তি প্রকাশ করে শোক প্রকাশ করেছে।

সাও পাওলোর হয়ে মোট আটটি ম্যাচ খেলেন ড্যানিয়েল কোরেয়ার। সাও বেনতোর হয়ে খেলেন দুটি ম্যাচ৷ তার আগে ২০১৩-১৪ মৌসুমে বোটাফোগোর হয়ে ১৪টি ম্যাচ খেলে ৫টি গোল করেন এই মিডফিল্ডার।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com