প্রচ্ছদ

পিরোজপুর-৩: আ’লীগের মনোনয়নপ্রত্যাশী ডা. নজরুল

প্রকাশিত হয়েছে : ১১:৩৩:০৮,অপরাহ্ন ২০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৪ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এম নজরুল ইমলাম গণসংযোগ করছেন।

তিনি একাধারে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য, পেশাজীবী সমন্বয় পরিষদের যুগ্ম মহাসচিব, বিএমএ স্বাচিপ কেন্দ্রীয় নেতা এবং হৃদরোগ ও বাতজ্বর বিশেষজ্ঞ। তিনি মঠবাড়িয়ার পৌরশহরসহ উপজেলার ১১ ইউনিয়নে সর্বস্তরের জনগণকে ফ্রি চিকিৎসাসেবা প্রদানসহ ব্যাপক সংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি ১৯৬৮ সালে ৮ম শ্রেণীর ছাত্র অবস্থায় ছাত্রলীগে যোগ দেন। এরপর তিনি তৎকালীন মঠবাড়িয়া থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি, মঠবাড়িয়া সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

ডা. নজরুল ইসলাম জানান, ২০০৮ সালের নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ের প্রার্থী বাছাই প্রক্রিয়ায় আমি মঠবাড়িয়া থেকে প্রথম হয়েছিলাম। কিন্তু সরকারি চাকরি করার কারণে তখন প্রার্থী হতে পারিনি। ২০১১ সালের ১৪ ফেব্রুয়ারি শুধু নির্বাচন করার লক্ষ্যে সরকারি চাকরি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করি। বর্তমানে আমার আর কোনো আইনি বাধা নেই। আমি কোনো গ্রুপিংয়ের রাজনীতি করি না। তাই মনোনয়ন পেলে শেখ হাসিনাকে মঠবাড়িয়া আসন থেকে নৌকার বিজয় উপহার দিতে পারব।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com