প্রচ্ছদ

ফেনী-২: আ’লীগের মনোনয়ন চান আরজু

প্রকাশিত হয়েছে : ৩:৪৪:০৪,অপরাহ্ন ১৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৪ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ফেনী-২ আসনে ১৪ দলের প্রার্থী হতে চান জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য এম আজহারুল হক আরজু। তিনি ১৯৯৭ সাল থেকে ফেনীর সদর উপজেলার ধর্মপুর ইউপির টানা ৪ বারের ইউপি চেয়ারম্যান।

এম আজহারুল হক আরজু বর্তমান প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে ফেনী-২ আসনে ১৪ দলের প্রার্থী হতে মনোনয়ন চেয়েছেন। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এলাকায় গিয়ে সরকারের উন্নয়ন কার্যক্রম ও বর্তমান সরকারের সাফল্যের চিত্র জনগণের সামনে তুলে ধরতে দায়িত্ব দিয়েছেন।

তাই এলাকায় এসে সরকারের উন্নয়নের বার্তা ও আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন।

আরজু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে দলীয় কোন্দল, স্বজনপ্রীতি, প্রতিহিংসার রাজনীতিকে নির্বাসনে পাঠিয়ে তৃণমূল থেকে শীর্ষ নেতৃত্ব পর্যন্ত যোগ্যতানুযায়ী সমমূল্যায়ন করা হবে।

১৯৯০ সালে সদর থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব পালন শেষে ১৯৯৪ সালে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য, ১৯৯৬ সালে ফেনী জেলা ছাত্রলীগের সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন।

১৯৯৫ সালে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে শেখ হাসিনার নেতৃত্বে আন্দোলন করতে গিয়ে কারাবরণ করেন। ২০০৪ সালে জেলা যুবলীগের আহ্বায়ক হন। এর আগে ২০০৩ সালে কারাগারে বসে ইউপি নির্বাচনে জয়লাভ করেন।

১/১১-এর ঘটনায় শেখ হাসিনাকে গ্রেফতারের প্রতিবাদ করায় লে. কর্নেল কামরুজ্জামানের নেতৃত্বে মেজর হায়দার ইউপি অফিস থেকে তাকে গ্রেফতার করেন। মুক্তি লাভের পর ফেনী পৌরসভা যুবলীগের অফিসে বৈঠক থেকে ফের গ্রেফতার হন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com