প্রচ্ছদ

তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে সুপ্রিমকোর্টে কালোপতাকা মিছিল

প্রকাশিত হয়েছে : ১১:৫১:৪৮,অপরাহ্ন ১১ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বে-আইনি সাজা দেয়ার প্রতিবাদে কালো পতাকা মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিএনপিপন্থী আইনজীবীরা।

‘গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলন’ এর ব্যানারে বৃহস্পতিবার বেলা ১টা থেকে সুপ্রিমকোর্টের প্রধান গেটের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে তারা বিক্ষোভ মিছিল করেন।

অন্যদিকে খালেদা জিয়া ও তারেক জিয়াকে বেআইনীভাবে সাজা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ করতে করতে সুপ্রিমকোর্টের গেটের বাইরে রাস্তায় আসেন হাইকোর্ট বিভাগের সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়জী। বিক্ষোভ দেখিয়ে রাস্তায় নেমে এলে এক পর্যায়ে পুলিশ তাকে সুপ্রিমকোর্টের গেটের ভিতরে ঢুকিয়ে দেয়।

মানববন্ধনে মনির হোসেনের সভাপতিত্বে এবং সংগঠনের সদস্য সচিব ও সুপ্রিমকোর্ট বারের সাবেক সহ-সম্পাদক এবিএম রফিকুল হক তালুকদার রাজার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাবেক বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী, আইনজীবী তৈমূর আলম খন্দকার, সুপ্রিমকোর্ট বারের সাবেক সহ-সভাপতি এবিএম ওয়ালিউর রহমান খান, আবেদ রাজা, আইয়ুব আলী আশ্রাফী, আনিছুর রহমান খান, শাফিউর রহমান শফি, আরিফা জেসমিন নাহিন, কামাল হোসেন, মহিবুল্লাহ মারুফ, মহিউদ্দিন, অ্যাডভোকেট পাপড়ি, শামসুল ইসলাম মুকুল, আবদুস সাত্তার, ওয়াসিল উদ্দিন বাবু প্রমুখ।

প্রতিবাদ সভায় বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী বলেন, এই সরকারের পতনের জন্য আইনজীবী ও জনগণ একত্রে আন্দোলনে নামতে হবে। জনগণ ও আইনজীবীদের আন্দোলনে এই সরকারের পতন হবে। আমাদের ধৈর্য ধরতে হবে, ইনশাআল্লাহ আমাদের বিজয় আসবেই।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com