প্রচ্ছদ

সুনামগঞ্জ-১ আসনে নারী ও যুব জাগরণ ঘটাতে চাই: শামীমা শাহরিয়ার

প্রকাশিত হয়েছে : ৯:২২:১০,অপরাহ্ন ০৬ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার এবং আগামী নির্বাচনে নৌকার ভোট দেওয়ার আহবান জানিয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে বাদাঘাট বাজারে এই কৃষক সমাবেশ করা হয়।

সমাবেশের আগে কৃষক লীগের পক্ষ থেকে এলাকায় সরকারের উন্নয়নের প্রচারপত্র বিতরণ করা হয়। এই প্রচারণা ও সমাবেশে এলাকার বিভিন্ন গ্রাম থেকে ব্যানার-ফেস্টুনসহ নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-১ আসনে (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা-মধ্যনগর) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার।

সমাবেশ অ্যাড. শামীমা শাহরিয়ার বলেন, ‘বিগত দশ বছরে আওয়ামী লীগ সরকার হাওর এলাকায় ব্যাপক উন্নয়ন করেছে। গত বছর সুনামগঞ্জের হাওরে ব্যাপক ফসলহানির পর মানুষ যখন দিশেহারা হয়ে পড়ে তখন জননেত্রী শেখ হাসিনা হাওর এলাকায় ছুটে এসে কৃষক পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন। তাঁর নির্দেশে পুরো এক বছর প্রায় তিন লাখ কৃষক পরিবারকে বিভিন্নভাবে সরকার সহায়তা দিয়েছে। হাওরবাসীর উচিত আগামী নির্বাচনে শেখ হাসিনার এই ভালোবাসার প্রতিদান দেওয়া।’

নিজের মনোনয়নের বিষয়ে অ্যাড. শামীমা শাহরিয়ার বলেন, ‘গত ১৫ বছর ধরে এই নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে ঘুরছি। প্রতিটি গ্রামের কৃষক লীগ ও একটি করে কিষানী কমিটি গঠন করেছি। সুখ-দু:খে মানুষের পাশে ছিলাম-আছি। জননেত্রী শেখ হাসিনা এবার আমাকে দলীয় মনোনয়ন দিলে প্রতিটি কেন্দ্রে নারী ও যুব জাগরণ ঘটিয়ে সুনামগঞ্জ ১ আসনটি নেত্রীকে নৌকার জয় উপহার দেব।’

বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সামসুল ইসলামের সভাপতিত্বে ও উত্তর বড়দল ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক দিলোয়ার হোসেন দুলালের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক যুগ্ম সচিব রইস উদ্দিন, জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীনুর তালুকদার, উপজেলা কৃষক লীগের আহবায়ক জিল্লুর রহমান, যুগ্ম আহবায়ক খসরু ওয়াহিদুজ্জামন চৌধুরী, জুলহাস মল্লিক, নুরুল ইসলাম, রাসেল আহমদ, বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক হুমায়ুন কবির, জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক আলী আমজদ, বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন, আস্তারুল হক, ডা. শেখ হাফিজুর রহমান, বড়দল দক্ষিণ ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক ডা. রহমত আলী, শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক শেখ মোস্তফা, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি এমদাদ নুর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা আবুল কাশেম, রাজন চন্দ প্রমুখ।

সমাবেশের পূর্বে অ্যাড. শামীমা শাহরিয়ার উপজেলার বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে সরকারের উন্নয়ন প্রচার, গণসংযোগ ও পথসভা করেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com