প্রচ্ছদ

সিলেট মহানগর শিবিরের সভাপতিসহ ১৭ নেতাকর্মী আটক

প্রকাশিত হয়েছে : ৮:৩১:৩৬,অপরাহ্ন ২৭ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৪০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সুনামগঞ্জ শহরের হাছননগর এলাকায় ইসলামিক সেন্টার নামের একটি কার্যালয়ে গোপন বৈঠকের সময় সিলেট মহানগর ছাত্র শিবিরের সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি জুনায়েদ আহমদসহ ১৭ শিবির নেতাকর্মীকে আটক করেছে সুনামগঞ্জ জেলা ডিবি পুলিশ। আটককৃতদের কাছ থেকে ৩ বস্তা জিহাদী বই ও সরকারবিরোধী প্রচারপত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বেলা ২টায় শহরের হাসননগরস্থ ইসলামিক সেন্টারে গোপন বৈঠককালে ডিবি পুলিশের এসআই আমিনুল ইসলাম, এসআই রিপন গোপ ও এএসআই মামুনের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে।

অন্য আটককৃতরা হলেন- ছাত্র শিবিরের সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য আবু তাহের ও আলিফ নূর, সমর্থক ইয়াকুব আলী, কর্মী রুহুল আমিন, কর্মী বিল্লাল হোসেন, সমর্থক আবু তোহা, কর্মী নাজির হোসেন, সমর্থক ফাহিম আহমদ, কর্মী পিয়াস মিয়া, কর্মী আশিক বিল্লা, কর্মী শরিফ মিয়া, সমর্থক ইমন আহমদ ও তাজুল ইসলাম, শাল্লা উপজেলা সভাপতি আবুল হোসেন এবং সমর্থক মাহফুজুর রহমান।

ডিবির এসআই আমিনুল ইসলাম জানান, নাশকতার পরিকল্পনা করার সময় গোপন সূত্রে খবর পেয়ে তাঁদের আটক করা হয়। আটককৃতদের ডিবি অফিসে জিজ্ঞাসাবাদ করছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে আটককৃতদের।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com