প্রচ্ছদ

মদনমোহন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে বের হচ্ছে স্বপ্নতরী

প্রকাশিত হয়েছে : ১১:০০:৪৭,অপরাহ্ন ১৮ সেপ্টেম্বর ২০১৮ | সংবাদটি ৪০১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

ডেস্ক রিপোর্ট: সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মদনমোহন ক‌লেজের রাষ্ট্র‌বিজ্ঞান বিভা‌গের উ‌দ্যো‌গে “স্বপ্নতরী” না‌মে ক‌লেজের ও বিভা‌গের ঐতিহ্য তু‌লে ধরার জন্য এবং ছাত্রছাত্রী‌দের সা‌হিত্য‌ বিকা‌শের লক্ষ্যে এক‌টি সা‌হিত্য প্রকাশনার উ‌দ্যোগ গ্রহন করা হ‌য়ে‌ছে।

সোমবার সকালে ক‌লে‌জের হলকক্ষে “স্বপ্নতরী” ম্যাগা‌জি‌নের ‌কেক কে‌টে উ‌দ্ভোধন ও ক‌মি‌টি ঘোষনা করা হয়।

এতে প্রধান পৃষ্ট‌পোষক অধ্যক্ষ ড: মো: অাবুল‌ ফতেহ, সহকা‌রী পৃষ্টপোষক অধ্যা‌পিকা সর্বানী অর্জুন, উপ‌দেষ্টামন্ডলীর সভাপ‌তি বিভা‌গীয় প্রধান অাসমা উল হোসনা, রাষ্ট্র‌বিজ্ঞান বিভাগ, উপ‌দেষ্টামন্ডলী হোস‌নে অারা কামা‌লি, বিভাগীয় প্রধান বাংলা, রজন কা‌ন্তি ভট্রাচার্য, সহ‌যো‌গি অধ্যাপক রাষ্ট্র‌বিজ্ঞান, জয়া রানী অাইন,  সহ‌যো‌গি অধ্যা‌পিকা, পদ্ম ভোষন দেব, সহকা‌রি শিক্ষক, চৌধুরী ফের‌দৌস অারা কামাল, সহকা‌রি শিক্ষক, পা‌পিয়া রানী দেবী, সহকা‌রি শিক্ষক, তপন চন্দ্র পাল, সহকা‌রি শিক্ষক।

কার্যকরী প‌রিষ‌দের সভাপ‌তি- তোফা‌য়েল অাহ‌মেদ ও সম্পাদক রুহুল অামীন স্বপন।

সমন্বয়ক- রা‌সেল অাহ‌মেদ, রিপন মিয়া, সালমা অাক্তার, ‌নির্বাহী সম্পাদক: অাখলাক হুসাইন, সংস্কৃ‌তি সম্পাদক: শরীফ অাহ‌মেদ, জ্ঞান্তি দাস সু‌মি।

এছাড়া সা‌র্বিক ব্যবস্থাপক রয়েছেন, ইফ‌তেখার, কাওছার, বা‌প্পি, প‌রিকল্পনা সম্পাদক: সুজন, অাজহার, তথ্য সম্পাদক: রাহাত, সমর, সা‌লেহ, প্রচার সম্পাদক: অাকাশ, রা‌জিব, গৌরব, সু‌স্মিতা, রুবা, তানজুম, অর্থ সম্পাদক: ম‌নির, অনুরাধা, দপ্তর সম্পাদক: অা‌দিল, নুরুল, সহ‌যো‌গি সম্পাদক: দিনার, মামুন,বৃ‌ষ্টি, মু‌মিন, সার্কু‌লেশন:  রিয়াজ, জিলানী, শা‌হিনুর, নয়ন, হৃদয় প্রমুখ।

প‌রিচালনা প‌রিষ‌দের সিদ্ধান্ত অনুযায়ী অাগা‌মি ৩০শে সে‌প্টেম্বরের ম‌ধ্যে রাষ্ট্র‌বিজ্ঞা‌নের অংশগ্রহনকারী সকল ছাত্রছাত্রী‌দের নির্ধা‌রিত ফরম পূরন ও সা‌হিত্য প্রকাশনার জন্য ক‌লে‌জের এবং বিভা‌গের ঐতিহ্য সর্ম্প‌কে গল্প, ক‌বিতা, সা‌হিত্য লেখা ক‌মি‌টি বরাবর জমা দেয়ার জন্য বলা হয়।

তারপর অাগা‌মি ১৬ ডি‌সেম্বর সাংস্কৃ‌তিক অনুষ্টা‌নের মাধ্য‌মে ম্যাগা‌জিন মোড়ক উ‌ন্মোচ‌নের সম্ভাব্য তা‌রিখে ধার্য্য করা হয়।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com