প্রচ্ছদ

স্কুলছাত্রী অপহরণের প্রতিবাদ ও উদ্ধারের দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন

প্রকাশিত হয়েছে : ৩:৫১:০৯,অপরাহ্ন ১৩ জুন ২০১৮ | সংবাদটি ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

মৌলভীবাজারের কুলাউড়ার নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী কাকলী মালাকার টপি (১৪) কে অপহরণের প্রতিবাদে ও দ্রুত উদ্ধারের দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল।

বুধবার (১৩ জুন) সকালে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে তরুণ সনাতনী সংঘ (টিএসএস) শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে মানববন্ধনে একাত্মতা পোষণ করেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ, ত্রিপুরা কল্যাণ সংসদ, নাগরদোলা থিয়েটারসহ উপজেলার বিভিন্ন সংগঠন।

টিএসএস শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি শম্ভু সরকার রবিন এর সভাপতিত্বে ও পঙ্কজ ভট্টাচার্যের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অজয় কুমার দেব, শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশীল শীল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ইপা বড়ুয়া, দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক জলি পাল, সনাক সদস্য নীতেশ সূত্রধর, টিএসএস মৌলভীবাজারের উপদেষ্টা প্রিতম দত্ত, টিএসএস শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক সৌরভ আদিত্য প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কাকলী মালাকার অপহরণ হয়ে ১০ দিন পেড়িয়ে গেল। প্রশাসন এখন পর্যন্ত এর কোন খোঁজ পায় নি। এ ধরনের ন্যক্কারজনক ঘটনা এলাকাবাসীসহ পুরো জেলার মানুষকে স্তম্ভিত করে দিয়েছে। এই ঘটনায় মেয়েটি হিন্দু ঘরের বলে পুলিশ জোড় দিয়ে কাজ করছে না। আমরা এ দেশে সংখ্যালঘুরা দিন দিন শুধু নির্যাতনেরই শিকার হতে হয়। অত্যাচারীরা প্রত্যেকবার অন্যায় করে যাবে আর আমরা বারবার মুখ বুঝে সহ্য করে যাবো, এরকমভাবে একটি সুস্থ সমাজ কখনো চলতে পারে না। এজন্যই কি আমরা দেশের স্বাধীনতা এনেছিলাম।

এ বিষয়ে জানতে চাইলে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, অপহরণের কাজে ব্যবহৃত অটোরিকশা ও রুবেলের পিতাকে আটক করেছে পুলিশ। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারসহ জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com