প্রচ্ছদ

পাকিস্তানি গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ সদস্য নিহত

প্রকাশিত হয়েছে : ১:১৭:৪৬,অপরাহ্ন ১৩ জুন ২০১৮ | সংবাদটি ২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
Pathankot: Border Security Force (BSF) soldiers patrol the border fence at Bamial border in Pathankot on Monday. The security has been beefed up in the wake of the recent attacks. PTI Photo (PTI1_4_2016_000243B)

ভারতনিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের সাম্বা জেলায় পাকিস্তানি গুলিবর্ষণে ভারতের সীমান্তরক্ষী বাহিনীর(বিএসএফ) চার সদস্য নিহত হয়েছেন।

এনডিটিভি জানিয়েছে, মঙ্গলবার রাতে জেলার চামলিয়াল সেক্টরের এ ঘটনায় নিহতদের মধ্যে বিএসএফের একজন অ্যাসিসট্যান্ট কমান্ডার রয়েছেন।

বুধবার সকালে বিএসএফের মহাপরিদর্শক রাম আবতার বার্তা সংস্থা পিটিআইকে বলেন, গত রাতে রামগড়ের আন্তর্জাতিক সীমান্তের অপর পাশ থেকে পাকিস্তানি রেঞ্জার্সরা গুলিবর্ষণ শুরু করে। এতে আমরা আমাদের কর্মকর্তা র‌্যাংকের এক অ্যাসিসট্যান্ট কমান্ডারসহ চার সদস্যকে হারিয়েছি, পাশাপাশি আমাদের আরও তিন সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় এক টুইটে শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীর রাজ্যের পুলিশপ্রধান এসপি ভায়িদ। তবে নিজের টুইটে তিনি পাঁচ বিএসএফ সদস্য আহত হওয়ার কথা উল্লেখ করেছেন।

মঙ্গলবার রাত প্রায় সাড়ে ১০টার দিকে চামলিয়াল সেক্টর সীমান্তের ওপাশ থেকে গুলিবর্ষণ শুরু হয়ে বুধবার ভোররাত সাড়ে ৪টা পর্যন্ত চলে। বিএসএফ জওয়ানরাও পাল্টা গুলিবর্ষণ করে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

গত ২ জুন জম্মুতে ভারতীয় সেনা ফাঁড়ি লক্ষ্য করে আন্তর্জাতিক সীমান্তের অপর পাশ থেকে পাকিস্তানি জওয়ানদের গুলিবর্ষণে এক কর্মকর্তাসহ দুই বিএসএফ সদস্য নিহত হয়েছিলেন।

ওই সময় জম্মু সীমান্তের তিনটি সেক্টরে পাকিস্তানি বাহিনীর ব্যাপক গুলিবর্ষণে এক পুলিশ সদস্য ও এক নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছিলেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com