প্রচ্ছদ

ভক্তের সঙ্গে এ কোন আচরণ সালাহর!

প্রকাশিত হয়েছে : ৪:৩৩:২২,অপরাহ্ন ১২ জুন ২০১৮ | সংবাদটি ৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

ভক্ত-সমর্থকদের আবদার মেটাতে মোহাম্মদ সালাহর খ্যাতি জগতজোড়া। বিগত সময়ে তাদের ইচ্ছা পূরণ করেননি এমন কোনো নজির নেই তার। তবে এবার ঠিক বিপরীত চরিত্রে দেখা গেল তাকে। এক ভক্তকে দুর দুর করে তাড়িয়ে দিলেন তিনি!

আকাশ সমান স্বপ্ন নিয়ে রাশিয়ায় পা রেখেছে মিসর। দলের সঙ্গে আছেন সালাহ। বিমানবন্দরে পা রাখা মাত্রই তাকে জড়িয়ে ধরেন এক ম্যাড ফ্যান। কাঁধে হাত দিয়ে প্রিয় ফুটবলারের সঙ্গে তুলতে চান সেলফি। স্বভাবতই তার এ সামান্য ইচ্ছা পূরণের কথা মিসরীয় ফরোয়ার্ডের। কিন্তু না, কোনো প্রশ্রয় না দিয়ে তাকে সরিয়ে দেন তিনি। তাও আবার নিরাপত্তাকর্মী ডেকে।

সালাহকে এ দৃশ্যে দেখে যেন আকাশ ভেঙে পড়ে আশেপাশে উপস্থিত সমর্থকদের মাথায়। এমন কী হলো, যার জন্য এ আচরণ।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এর বিশ্লেষণ এসেছে, কাধেঁর চোট নিয়ে ভীষণ সতর্ক সালাহ। তাই আপাতত আশেপাশেই কাউকে ভিড়তে দিচ্ছেন না তিনি। কাঁধে হাত দেয়া তো দূরের কথা।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লিভারপুলের হয়ে খেলার সময় সার্জিও রামোসের বাজে ট্যাকলের শিকার হন সালাহ। এতে কাধেঁর ইনজুরিতে পড়েন তিনি। ফলে বিশ্বকাপে তার খেলা নিয়ে সংশয় দেখা দেয়।

তবে উন্নত চিকিৎসায় দ্রুত সুস্থ হয়ে সেখানে খেলার স্বপ্ন দেখছেন মিসরীয় কিং। তাকে ঘিরেই আবর্তিত হচ্ছে নীলনদের দেশটির বিশ্বজয়ের স্বপ্ন।

অবশ্য এ কাণ্ডের পর প্রশ্নও ছুড়ে দিয়েছেন বিশ্লেষকরা-আসলেই যথাসময়ে মাঠে নামতে পারবেন সালাহ?

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com