প্রচ্ছদ

হাওরে শ্বাসনালি কাটা কলেজ দফতরি উদ্ধার!

প্রকাশিত হয়েছে : ১১:০৩:৪৮,অপরাহ্ন ১৩ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জের তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরের নির্জন হিজল বাগান থেকে গলার শ্বাসনালি কাটা সুলেমান মিয়া (৪২) নামে এক কলেজ দফতরিকে উদ্ধার করা হয়েছে।

মৃতপ্রায় ওই ব্যক্তিকে শুক্রবার তাহিরপুর ও ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সন্ধ্যায় জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।’

সুলেমান তাহিরপুর উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের গোলকপুর সড়কপাড়ার মৃত সুরুজ মিয়ার ছেলে। তিনি সিলেটের মেজর টিলার মোহাম্মদপুরের লন্ডন গ্রেস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে দফতরি পদে কর্মরত আছেন।’

আহত সুলেমানের পারিবারিক সূত্র জানায়, সিলেটের মেজরটিলা ইসলামপুরের বাসা থেকে লন্ডন গ্রেস স্কুল অ্যান্ড কলেজে যাওয়ার কথা বলে গত বুধবার সকাল সাড়ে ৯টায় বাসা থেকে বেরিয়ে যান সুলেমান। এরপর তিনি আর বাসায় না ফেরায় পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পায়নি।

এদিকে শুক্রবার তাহিরপুরের বিনোদপুর গ্রামসংলগ্ন টাঙ্গুয়ার হাওরে একদল রাখাল রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে ট্যারেঘাট পুলিশ ফাঁড়িতে খবর দেয়।

খবর পেয়ে বিকালে পুলিশ বাগান থেকে গলার শ্বাসনালি কাটা মৃতপ্রায় ওই ব্যক্তিকে উদ্ধার করে তার পরিচয় শনাক্ত করে গ্রামের বাড়ি গোলকপুর সড়কপাড়ায় থাকা পরিবারের লোকজনকে খবর দেয়।’

সিলেটের মেজর টিলা ইসলামপুরে থাকা সুলেমান মিয়ার স্ত্রী সুফিয়া বেগম শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় স্বামীর নিখোঁজের বিষয়টি জানিয়ে বলেন, বুধবার উনি (স্বামী) কলেজে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর আমরা উনার আর কেনো খোঁজ পাইনি।

তাহিরপুরের গোলকপুর সড়কপাড়ায় থাকা সুলেমানের ছোট ভাই শুক্রবার বিকালে জানান, বড় ভাই সিলেট থেকে আমাদের গ্রামের বাড়িতেও আসেননি। আমরা বিকালে পুলিশের মাধ্যমে খবর পাই ভাইকে আহত অবস্থায় হাওরের হিজল বাগান থেকে উদ্ধার করা হয়েছে।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, নিখোঁজ সুলেমান দুর্বৃত্তদের দ্বারা হত্যাচেষ্টার শিকার হয়েছেন নাকি নিজেই আত্মহত্যার চেষ্টা করেছেন, সে বিষয়টি তিনি সুস্থ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com