প্রচ্ছদ

রিয়াল ছাড়ছেনই রোনাল্ডো!

প্রকাশিত হয়েছে : ৮:৫৮:০০,অপরাহ্ন ১৩ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৯ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! চলতি বছরের শুরু থেকে বাতাসে ভেসে বেড়াচ্ছে এমন খবর। ফের এর ইঙ্গিত পাওয়া গেল।

আসন্ন গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে যেসব নামিদামি ফুটবলার ক্লাব ছাড়তে পারেন, তাদের সংক্ষিপ্ত তালিকা নিয়ে সংবাদ ছাপিয়েছে দিয়ারিও গোল। সে তালিকায় আছেন সিআর সেভেন।

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠার জন্য রোনাল্ডোকে ধন্যবাদ দিতে পারে রিয়াল। কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে দেয়ালে পিঠ ঠেকে গিয়েছিল ব্লাঙ্কোজদের। নির্ধারিত ৯০ মিনিটে ৩-০তে এগিয়ে ছিল জুভেন্টাস। তবে ইনজুরি টাইমে পেনাল্টি থেকে গোল করে দলকে সেমির টিকিট পাইয়ে দেন পর্তুগিজ সুপারস্টার।

মৌসুমের শুরুতে ভীষণ গোলখরায় ভুগলেও এখন আগুনে ফর্মে আছেন রোনাল্ডো। যাকে ছাড়া কার্যত অচল রিয়াল। সেই তিনিই কিনা রয়েছেন ক্লাব ছাড়ার সংক্ষিপ্ত তালিকায়। তা হলে কি সত্যি সত্যি মাদ্রিদ ছেড়ে অন্য কোথাও পাড়ি দিচ্ছেন হালের ক্রেজ?

স্প্যানিশ সংবাদমাধ্যমটি কিন্তু সেই সুরই বাজিয়েছে। কারণ উল্লেখ করেছে- বর্তমান স্কোয়াডটি মোটেও মনোপুত নয় পাঁচবারের ব্যালন ডি’অরজয়ীর। রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে সাফ জানিয়ে দিয়েছেন রোনাল্ডো, ভালো খেলোয়াড় ডেরায় না ভেড়ালে ক্লাব ছেড়ে চলে যাবেন তিনি।

গত গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে বেশ কজন তারকা খেলোয়াড় ছেড়ে দেয় রিয়াল। সেই তালিকায় আছেন হামেস রদ্রিগেজ, আলভারো মোরাতা ও পেপে। পরে ভালো কাউকে তাদের স্থলাভিষিক্ত করতে পারেনি। বিষয়টিতে বেজায় নাখোস রোনাল্ডো।

এ ছাড়া রিয়ালের দেয়া বেতন-ভাতাদি সংক্রান্ত বিষয়াদি নিয়েও সন্তুষ্ট নন পর্তুগাল প্রিন্স। নিজ নিজ ক্লাব থেকে আকাশচুম্বী বেতন পাচ্ছেন চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ও নেইমার। সে তুলনায় খুবই কম বেতন পাচ্ছেন তিনি। অথচ সময়ের সেরা ফুটবলার তিনিও।

তাই চলতি বছরের শুরু থেকে বেতন বাড়ানোর দাবিও জানিয়ে আসছেন রোনাল্ডো। তা আলোর মুখ না দেখলে তার স্প্যানিশ জায়ান্ট ছেড়ে চলে যাওয়ার সম্ভাবনাই বেশি দেখছে ক্রীড়াভিত্তিক দৈনিকটি। সঙ্গত কারণে আসছে দলবদলের মার্কেটে ক্লাব ছেড়ে চলে যাওয়ার সংক্ষিপ্ত খেলোয়াড়ের তালিকায় আছেন তিনি।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com