প্রচ্ছদ

ভাইজানকে আবার কারাগারে পাঠানো হবে?

প্রকাশিত হয়েছে : ১০:৫৮:৩৪,অপরাহ্ন ০৮ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৮ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

হরিণ শিকারের মামলায় ২ দিন কারাভোগের পর জামিন নিয়ে বাড়ি ফিরেছেন বলিউড সুপারস্টার সালমান খান। কিন্তু আবারো বিপদ তাড়া করেছে তাকে। তার জামিনের বিরোধিতা করে হাইকোর্টে আবেদনের তোড়জোড় শুরু করেছে রাজস্থানের বিষ্ণুই সম্প্রদায়। খবর এবেলার।

কৃষ্ণসার হরিণ হত্যার অপরাধে দু’দিন জেলে থাকার পর শনিবার জামিন পান সালমান খান। ভাইজানের জামিনে বলিউড ও ভক্তরা খুশি হলেও হতাশ বিষ্ণুই সম্প্রদায়ের প্রতিনিধিরা।

তারা মনে করছেন, সালমান জামিন পাওয়ায় তাদের এতদিনের আইনি লড়াইয়ের কোনো মূল্য থাকল না। সে কারণেই সালমানকে জেলে ফেরাতে উচ্চআদালতে আবেদন করতে চলেছেন তারা।

বিষ্ণুই টাইগার ফোর্স সংগঠনের নেতা রামনিবাস ধোরির কথায়, ‘আজ আমাদের জন্য অত্যন্ত দুঃখের দিন। পাঁচ বছরের সাজা হওয়ার পরে মাত্র দু’দিন জেলে থেকেই জামিন পেয়ে গেলেন সালমান।’

বিষ্ণুইদের অন্য একটি সংগঠনের নেতা রণনিবাস বুধনাগরও জানিয়েছেন, সালমানের জামিনের নির্দেশ ভাল করে খতিয়ে দেখছেন তারা। আইনি পরামর্শ নেয়ার পর তারা উচ্চতর আদালতে জামিনের বিরোধিতা করে আবেদন জানাবেন।

তিনি জানিয়েছেন, ‘শুধু সালমানের জামিনের বিরোধিতা নয়, চার অভিনেতাসহ এই মামলায় অব্যাহতি পাওয়া বাকি পাঁচজনের শাস্তির দাবিতেও উচ্চ আদালতে আবেদন জানাব আমরা।’

সালমানের সঙ্গেই তব্বু, সেফ আলি খান, সোনালী বেন্দ্রে এবং নীলম এই মামলায় অভিযুক্ত ছিলেন। ইতিপূর্বে তাদেরকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছিল আদালত।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com