বৃহস্পতিবার, ০৫ এপ্রি ২০১৮ ১১:০৪ ঘণ্টা

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে উন্নয়ন বন্ধ হবে: নাসিম

Share Button

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে উন্নয়ন বন্ধ হবে: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উন্নয়নকামী জনগণকে সতর্ক করে দিয়ে বলেছেন, বিএনপি-জামায়াত চক্র ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশ অন্ধকারে নিমজ্জিত হবে।

বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জে মুক্তির সোপানে পরিবার পরিকল্পনা অধিদফতরের এসবিসিসি পরিবার পরিকল্পনা মেলার সমাপনী অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উন্নয়ন ও শান্তির স্বার্থে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ, জনগণ ভোটের মালিক। ভোটাররা নির্ধারণ করবে কোন দল ক্ষমতায় আসবে, কারা দেশ পরিচালনা করবে।

সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হেলালুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও সদর উপজেলা টিএফপিও রেবেকা সুলতান প্রমুখ।