প্রচ্ছদ

সালমানকে দেখতে বাড়ি থেকে পালাল কিশোরী

প্রকাশিত হয়েছে : ১১:৪৬:২১,অপরাহ্ন ০৪ এপ্রিল ২০১৮ | সংবাদটি ২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বিনোদন ডেস্ক :

তারকাদের জন্য ভক্তদের উন্মাদনা নতুন কোনো বিষয় নয়। বিশেষ করে বলিউড তারকাদের জন্য ভক্তদের পাগলামীর খবর প্রায়ই শোনা যায়। এবার জনপ্রিয় অভিনেতা সালমান খানের জন্য এমন কাণ্ড করলেন ১৫ বছর বয়সি এক কিশোরী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দেয়াল টপকে তার সঙ্গে দেখা করার চেষ্টা করেন ১৫ বছর বয়সি এক কিশোরী। মূল দরজা দিয়ে বাড়িতে প্রবেশ করতে না পেরে দেয়াল টপকানোর চেষ্টা করে সে। তার বাড়ি ভারতের ভোপালে। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালিয়েছে মেয়েটি। বাড়ির ঠিকানা আগে থেকেই জানা থাকায় সরাসরি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে চলে আসে মেয়েটি।

প্রতিবেদনে আরো জানা যায়, ভোপালের বেরাসিয়ার বাসিন্দা এই মেয়ে নবম শ্রেণির শিক্ষার্থী। প্রাথমিকভাবে মেয়েটিকে বান্দ্রা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ বিষয়টি তদন্ত করে জানতে পারে, গত রোববার বাড়ি থেকে পালিয়েছে মেয়েটি। সোমবার বেরাসিয়া থানায় একটি অপহরণ মামলা করে মেয়েটির মা-বাবা। ধারণা করা হচ্ছে, দূর পাল্লার ট্রেনে মঙ্গলবার মুম্বাই পৌঁছে সালমানের বাড়িতে এসেছে সে।

পরবর্তী সময়ে মেয়েটিকে একটি চিলড্রেন হোমে পাঠানো হয়। স্থানীয় পুলিশের একটি দলের সঙ্গে মেয়েটির মা-বাবা তাকে নেয়ার জন্য মুম্বাই রওনা হয়েছেন বলে জানা গেছে।