প্রচ্ছদ

বগুড়ায় আ’লীগ নেতাকে হত্যা, গ্রেফতার ২

প্রকাশিত হয়েছে : ৮:৫২:২৯,অপরাহ্ন ০৩ এপ্রিল ২০১৮ | সংবাদটি ২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বগুড়ার সারিয়াকান্দিতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

নিহত ফজলুল করিম শেখ চর দীঘাপাড়ায় বাসিন্দা ও হাটশেরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত জানিকুল্লার ছেলে আফজাল (৫০) ও আনারুল আকন্দের ছেলে মাহিদুল ইসলাম (২৫)।

নিহতের ছেলে সামিউল ইসলাম সোমবার রাতে সারিয়াকান্দি থানায় এ মামলা করেন। মঙ্গলবার দুপুরে পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হাতে তিনি খুন হন।

পুলিশ ও স্বজনরা জানান, ফজলুল করিম শেখ এক বছর আগে ২০০ নেতাকর্মীকে নিয়ে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেন। গত রোববার সন্ধ্যায় তিনি হাসনাপাড়া বাজার থেকে ছেলে সামিউল ও তোতা নামে প্রতিবেশীর সঙ্গে মোটরসাইকেলে চর দীঘাপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে মুখোশধারী দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। এ সময় ছেলে সামিউল ও তোতা প্রাণভয়ে পালিয়ে গেলে দুর্বৃত্তরা ফজলুল করিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে যায়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান।

সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, নিহতের ছেলে সোমবার রাতে ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। মঙ্গলবার আফজাল ও মাহিদুল নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।