সোমবার, ০২ এপ্রি ২০১৮ ০৯:০৪ ঘণ্টা

বগুড়ায় তরুণী ও পিস্তলসহ ছাত্রলীগ সভাপতি আটক

Share Button

বগুড়ায় তরুণী ও পিস্তলসহ ছাত্রলীগ সভাপতি আটক

বগুড়ায় তরুণী ও বিদেশি পিস্তলসহ ভাড়া বাসা থেকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি নাইনএমএম পিস্তল ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

আটক মোস্তাফিজার রহমান মোস্তাক (২৮) শাজাহানপুর উপজেলার চকধুলাহার গ্রামের আবু জাফরের ছেলে ও গোহাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। আর আটক নারী বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর উত্তরপাড়ার জনৈক ব্যক্তির স্ত্রী।

সোমবার তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

পরে বিকালে তাদের অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত মঙ্গলবার শুনানি শেষে সিদ্ধান্ত দেবেন বলে জানান।

এর আগে রোববার রাত ১২টার দিকে শহরের জামিলনগর এলাকার ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক আসলাম আলী ও অন্যরা জানান, আটক মোস্তাক ও ওই নারী স্বামী-স্ত্রী পরিচয়ে বগুড়া শহরের জামিলনগর এলাকার সোহেল পাঠানের বাসায় ভাড়া থাকত।

রোববার রাত সোয়া ১২টার দিকে গোপনে সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় মোস্তাক ও ওই নারীকে আটক করা হয়। তাদের কাছে একটি বিদেশি নাইনএমএম পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন পাওয়া যায়।

সোমবার ডিবি পুলিশের এসআই কুদ্দুস তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা করেছেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম রায় জানান, মোস্তাক শাজাহানপুরের গোহাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। অস্ত্র ও নারীসহ আটক হওয়ায় তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার এবং ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে।