রবিবার, ০১ এপ্রি ২০১৮ ১০:০৪ ঘণ্টা

শোডাউনে শফিক চৌধুরীকে বরণ করলেন শামীম

Share Button

শোডাউনে শফিক চৌধুরীকে বরণ করলেন শামীম

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী যুক্তরাজ্য সফর শেষে বাংলাদেশে ফিরেছেন।
রোববার সকাল ১১ ঘটিকার সময় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছেন। আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান চৌধুরী স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে এসময় বিমানবন্দরে তাঁকে গণসংবর্ধনা দেয়া হয়।
কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের সভাপতি হাজী শামীম আহমদের নেতৃত্বে কোম্পানীগঞ্জ উপজেলার তৃণমুল নেতৃবৃন্দকে নিয়ে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় হাজারখানেক মোটরসাইকেলের বহর নিয়ে তারা বিমানবন্দর থেকে শফিকুর রহমান চৌধুরীকে তার টিলাগড়স্থ বাসভবনে পৌঁছে দেয়। পরে সেখানে শফিকুর রহমান চৌধুরীকে ফুল দিয়ে তৈরি নৌকা দিয়ে শুভেচ্ছা জানান।
এর আগে সকালে বিমানবন্দরের পার্কিং এলাকায় বিশাল মিছিল ও শ্লোগানের মাধ্যমে নেতাকর্মীরা শফিকুর রহমান চৌধুরীকে স্বাগত জানান। সংবর্ধনা জবাবে সাবেক এই সংসদ সদস্য বলেন- ‘দেশ ও জনগণের কল্যাণের জন্যই তাঁর রাজনীতি। আমি আমার রাজনীতির শুরু থেকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করছি। আজও সেই আদর্শের সৈনিক হিসেবে আমার পথচলা। আগামী দিনগুলোতে আমি সকলকে পাশে চাই।’
এসময় তিনি উপস্থিত হাজারো নেতাকর্মীকে ধন্যবাদ জানান। তিনি বলেন- আপনার কষ্ট করে আমাকে শুভেচ্ছা জানাতে বিমানবন্দর পর্যন্ত এসেছেন। এমন ভালোবাসা কোনদিন ভুলার নয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলি এবং যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবরসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।