প্রচ্ছদ

ইউটিউবে আসছে তাহসীনেশনের ‘ধরো না’

প্রকাশিত হয়েছে : ৮:১৯:১৯,অপরাহ্ন ০১ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর তাহসীন রাকিব একেএ তাহসীনেশন ২০১৭ সালের ভাইরাল এবং বহুল আলোচিতো গান ‘কামড় দিওনার’ পরে এবার আসছেন ‘ধরো না’ নিয়ে। এটি একটি মিউজিকাল ফিল্ম।

তাহসীনেশনের গান ‘কামড় দিওনা’ বের হয় ২০১৭ সালের ২৫ জুন। এর আগে ২০১৭ সালের জানুয়ারিতে একটি রেডিও স্টেশনে গানটি আনরিলিজ্ড এক্সক্লুসিভলী প্লে করা হয়। রেডিওতে রিলিজ হওয়ার পর পুরো দেশে তখন ব্যাপক সাড়া জাগিয়েছিলো ‘কামড় দিওনা’।

প্রায় হাজার খানিক ডাবস্ম্যাশ, মিউজিকালী এবং কভার বানানো হয়েছিলো গানটির উপর। সব মিলিয়ে ‘কামড় দিওনার’ ইউটিউব ভিউস দশ মিলিয়নেরও বেশি হয়েছে।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাহসীনেশনের চ্যানেলে রিলিজ পায় আরেকটি ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল গান ‘গাড়ীতে না’।

এই গানটিও অনেক সাড়া ফেলেছে শ্রতাদের মাঝে এবং ‘গাড়ীতে না’ দিয়েও অনেক ডাবস্ম্যাশ, মিউজিকালী এবং ড্যান্স কভার বানানো হয়েছে।

ঠিক এক’ই ধারাবাহিকতায়, তাহসীনেশন এখন বের করতে যাচ্ছে ‘ধরো না’। গানটি গেয়েছেন এবং লিরিক্স লিখেছেন তাহসীন রাকিব। মিউজিক কম্পোজ করেছেন রুম্মান চৌধুরী।

গানটির ব্যাপারে তাহসীন রাকিবকে জিজ্ঞেস করলে উনি বলেন, ‘বন্ধু আইলা না, কামড় দিওনা, গাড়িতে না’র পরে ‘ধরো না’ হচ্ছে আমার আর রুম্মানের ‘না’ সিরিজের চতুর্থ গান। এই গানটি নিয়ে আমরা একটি মিউজিকাল ফিল্ম তৈরী করতে যাচ্ছি।’

তিনি বলেন, ‘সেখানে অভিনয়ে আছেন আমার বন্ধু মাহিম খান এবং বর্তমান সময়ের সাড়া জাগানো অভিনেত্রী আইরিন আফরোজ। এই গানটি রিলিজ হওয়ার পর আমাদের আরও তিনটি গান আসছে। আশা করছি বছরের শেষের দিকে আমরা “না” সিরিজের একটি এলবাম রিলিজ করবো।’

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com