প্রচ্ছদ

কোহলির গ্যারেজ সমৃদ্ধ করল স্বপ্নের গাড়ি

প্রকাশিত হয়েছে : ১:৩৩:১৫,অপরাহ্ন ৩১ মার্চ ২০১৮ | সংবাদটি ৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

বিরাট কোহলির গাড়িপ্রীতির কথা কমবেশি সবারই জানা। ইতিমধ্যে তার গ্যারেজে জায়গা করে নিয়েছে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের গাড়ি। এ তালিকায় আছে জার্মান অডি ব্র্যান্ডের আর৮ এলএমএক্স, আর৮ ভি১০, এ ৮এল ডব্লিউ১২, এস৬, ও৭ ৪.২, টয়োটা ফর্চুনার ও রেনাল্ট ডাস্টার। এবার যোগ হল আরেকটি গাড়ি-বেন্টলি কন্টিনেন্টাল জিটি। এটি নাকি এ রানমেশিনের স্বপ্নের গাড়ি।

গাড়িভিত্তিক সংবাদমাধ্যম কারটক জানিয়েছে, নতুন বেন্টলি কন্টিনেন্টাল জিটি গাড়িটি বিরাট ও তার ভাই বিকাশ কোহলির নামে নিবন্ধন করা হয়েছে।অডির ব্র্যান্ড অ্যাম্বাসাডরের এটি স্বপ্নের গাড়ি। বহুদিন থেকেই এমন একটি গাড়ির প্রত্যাশা করছিলেন ভারতীয় অধিনায়ক।

গত ডিসেম্বরে বলিউড ললনা আনুশকা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিরাট। ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে শুটিংয়ের সময় পরিচয় হয় তাদের। সেই পরিচয় থেকে প্রণয়, বিচ্ছেদ, ফের প্রণয়। অবশেষে প্রণয় পরিণত হয় পরিণয়ে। চার  বছর পর ইতালিতে সাতপাকে বাঁধা পড়েন তারা।

বিয়ের পর ফিনল্যান্ড ও ক্যারিবীয় দ্বীপপুঞ্জে হানিমুন পিরিয়ড সারেন বিরুশকা। পরে ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় প্রিয়তমাকে পর্যাপ্ত সময় দিতে পারেননি বিরাট। তাই দক্ষিণ আফ্রিকা সফর শেষে শ্রীলংকায় তিন জাতি টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফি থেকে নিজের নাম প্রত্যাহার করেন এ মাস্টার পিস। এখন স্ত্রীকে নিয়েই বিভিন্ন জায়গা ঘুরে-ফিরে, কেনাকাটা করে সময় কাটিয়ে দিচ্ছেন তিনি।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com