প্রচ্ছদ

টিলাগাঁও আজিজুননেছা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শামিম আহমদ সভাপতি নির্বাচিত

প্রকাশিত হয়েছে : ১:৫৭:০৮,অপরাহ্ন ২০ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়া উপজেলার টিলাগাঁও আজিজুননেছা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ ফেব্রুয়ারী সোমবার দুপুর ২টায় সর্বসম্মতিক্রমে শামীম আহমদকে টানা ২য় বারের মত বিনা প্রতিধন্ধিতায় সভাপতি নির্বাচিত করা হয়।। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচনে বিনা প্রতিদন্দিতায় ৪ জন সদস্য নির্বাচিত হোন। তারা হলেন- মোজাম্মেল আলী, আব্দুস সালাম ছলু, খালেদ আহমদ আশিক, সামছু উদ্দিন। নির্বাচিত এবং অন্যান্য সদস্যদের মতামতের মাধ্যমে আজ সভাপতি নির্বাচন করা হয়।

আগামী ২ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়েছে বলে নব নির্বাচিত সভাপতি শামীম আহমদ জানান।

আজিজুননেছা উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি ও জেএসসিতে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করেছে বলে অভিভাবকরা জানান। শিক্ষার্থীদের আরো ভাল ফলাফল অর্জনের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের দৃষ্টি রাখার জন্য সকলের দাবি জানান। এদিকে নব নির্বাচিত সভাপতিসহ সকল সদস্য ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সবিনয় অনুরোধ জানিয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

শামীম আহমদ বাংলাদেশ মানবাধিকার কমিশন দক্ষিণ কুলাউড়ার নির্বাহী সভাপতি এবং স্থানিয় এনজিও সাকোর নির্বাহী পরিচালকের দায়িত্ব নিষ্টার সাথে পালন করে আসছেন। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com