বুধবার, ১৪ ফেব্রু ২০১৮ ০৮:০২ ঘণ্টা

ছেলে ক্রিকেটার হতে চাইলে আপত্তি নেই মুশফিকের

Share Button

ছেলে ক্রিকেটার হতে চাইলে আপত্তি নেই মুশফিকের

মুশফিকের পরিবারের লক্ষ্য নবাগত সন্তান মোহাম্মদ শাহরোজ রহিম মায়ানকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলা। তবে ছেলে মায়ান যদি ক্রিকেটার হতে চায় তাহলে আপত্তি নেই দেশের অন্যতম তারকা ক্রিকেটার মুশফিকুর রহিমের।

বুধবার রাজধানীর একটি হোটেলে কালের কণ্ঠের ক্রীড়া সম্পাদক সাইদ জামানের বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত হন জাতীয় দলের সব ক্রিকেটার। এদিন অনুষ্ঠান শেষে টিম হোটেলে ফেরার পথে যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে ছেলের ভবিষ্যৎ নিয়ে কথা বলেন মুশফিক।

ক্রিকেটারের ছেলে ক্রিকেটার হবে এটাই তো স্বাভাবিক। এমটাই হওয়ার কথা। তবে ক্রিকেটার তাইজুল ইসলাম জানিয়েছেন, ছেলেকে তিনি কোরআনের হাফেজ বানাতে চান। মুশফিকুর রহিমের কাছেও একই প্রশ্ন ছিল।

মুশফিক বলেন, ‘আমাদের প্রথম লক্ষ্য ছেলেকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তোলা। তবে ও যদি ক্রিকেটার হতে চায় তাহলে আমার আপত্তি নেই। তার চাওয়াকে গুরুত্ব দেয়া হবে। তাকে সেভাবেই গড়ে তোলার চেষ্টা করব।

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে অনুশীলনে হাতের কব্জিতে চোট পেয়েছেন জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার মুশফিকুর রহিম। এই ইনজুরির কারণে প্রথম ম্যাচে মুশফিকের খেলা অনিশ্চিত হয়ে গেছে।