প্রচ্ছদ

খালেদা জিয়ার মামলার রায়ের কপি বিকাল ৪টায় পাওয়া যেতে পারে

প্রকাশিত হয়েছে : ২:০৮:৪৩,অপরাহ্ন ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের সার্টিফায়েড কপি আজ বিকাল ৪টায় পাওয়া যেতে পারে বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়

বুধবার দুপুরে তিনি জানান, আজ রায় পাওয়া গেলে আগামীকাল বৃহস্পতিবার রায়ের বিরুদ্ধে আপিল ও খালেদা জিয়ার জামিন আবেদন করা হবে।

তিনি বলেন, মঙ্গলবার আমরা রায়ের কপি পাইনি। আদালত থেকে বলা হয়েছে- রায়ের কপি আজ সরবরাহ করা হবে। বিশেষ জজ আদালত-৫ এ কপি সরবরাহ করবেন। এ জন্য আমাদের আর আলিয়া মাদ্রাসা মাঠে আসতে হবে না।

সানাউল্লাহ মিয়া বলেন, আজ যদি রায়ের কপি পাই, তা হলে পরের দিন বৃহস্পতিবার আপিল করতে পারব। আপিল করার পর যদি খালেদা জিয়ার বিরুদ্ধে কাস্টডি ওয়ারেন্ট (সিডব্লিউ) বা প্রোডাকশন ওয়ারেন্ট (পিডব্লিউ) দেয়া হয়, তখন আমরা আদালতে সেগুলো প্রত্যাহারের আবেদন করব।

খালেদা জিয়ার আইনজীবীরা বলেন, আদালত সার্টিফায়েড কপি সরবরাহ করলেই বৃহস্পতিবার রায়ের বিরুদ্ধে আপিল ও খালেদা জিয়ার জামিন আবেদন করা হবে।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে গত এক সপ্তাহ ধরে কারাভোগ করছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

চলতি মাসের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার পর পরই খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। প্রথম শ্রেণির কারাবন্দি হিসেবে বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com